• দুপুর ১২:৩৪ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
আন্তঃ জেলা বাস টার্মিনাল নির্মাণে ঢাকার দুই মেয়র কাঁচপুরে

আন্তঃ জেলা বাস টার্মিনাল নির্মাণে ঢাকার দুই মেয়র কাঁচপুরে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: কাঁচপুর, বাটুলিয়া, হেমায়েতপুর ও কেরানীগঞ্জে এই ৪টি স্থানে ঢাকা আন্তঃজেলা বাস টার্মিনাল নির্মাণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এসময় তার সঙ্গে ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

(২৩ ডিসেম্বর) বুুধবার দুপুর দেড়টায় কাঁচপুরে আন্তঃজেলা বাসটার্মিনাল নির্মাণে জায়গা পরিদর্শণে এসে শেখ ফজলে নূর তাপস গণমাধ্যমকে জানান, ‘গণপরিবহনকে সম্পূর্ণ শৃঙ্খলার ভেতরে আনার কার্যক্রম হাতে নিয়েছি। আন্তঃজেলার যে বাসগুলো আছে, সেগুলো শহরের ভেতর দিয়ে যাতায়াত করে এবং শহরের টার্মিনালগুলো ব্যবহার করে। কিন্তু সিটি বাসগুলো সেই টার্মিনালগুলো ব্যবহার করতে পারে না। তার কারণে যেখানে সেখানে বাসগুলো রাস্তায় থাকায় যানজট ও বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। যার ফলে অচিরেই শহরের বাইরে আন্তঃজেলা বাস টার্মিনালগুলো নির্মাণ করা হবে। এগুলো নির্মাণ করা হলে ঢাকা শহরে চাপ কমে যাবে’।

কাঁচপুরে জায়গা পরিদর্শণের সময় সোনারগাঁও উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটন, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাসুম আহম্মেদ, কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন্সী ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিম আহম্মেদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন শফিকুল ইসলাম খাঁন লিটন। ব্যারিস্টার তাপস অত্র অঞ্চলে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কার্যক্রমের বিষয়ে জানতে চাইলে শফিকুল ইসলাম খাঁন লিটন জানান, ‘আমরা যুবলীগের প্রতিটি নেতা-কর্মী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি এবং যে কোন আন্দোলন সংগ্রামে রাজপথে ভূমিকা রাখার পাশাপাশি দলীয় যে কোন কর্মসূচি সুষ্ঠুভাবে পালন করছি। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে সংগঠনকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাচ্ছি’।

এসময় শফিকুল ইসলাম খাঁন লিটনের উদ্যোগে করোনা প্রতিরোধে প্রায় ১ হাজার উপস্থিতির মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।


Logo